জ্যাকলিন মিথিলার স্বামীকে খুঁজছে পুলিশ

ঢালিউড আইটেম গার্ল জ্যাকলিন মিথিলা আত্মহত্যার পর আত্মগোপনে থাকা স্বামী উৎপল রায়কে খুঁজছে পুলিশ। আত্মহত্যার রহস্য উদঘাটনে উৎপল রায়কে জিজ্ঞাসাবাদ করা প্রয়োজন বলে জানিয়েছে পুলিশ। কিন্তু সম্ভাব্য কোনো ঠিকানায় তার সন্ধান মেলেনি।

গত ৩ ফেব্রুয়ারি সকাল সাড়ে ৯টায় চট্টগ্রামের নিজ বাড়িতে আত্মহত্যা করেন জ্যাকলিন মিথিলা। নিজের ফেসবুকে পেইজে এক রকম ঘোষণা দিয়েই আত্মহত্যা করেন ঢাকাই ছবির এই আইটেম কন্যা। এ ঘটনায় তার বাবা স্বপন শীল চট্টগ্রাম বন্দর থানায় একটি মামলা দায়ের করেন।

এ ব্যাপারে পুলিশ বলছে, ময়না তদন্তের রিপোর্ট এখনো পাওয়া যায়নি। মিথিলার স্বামী পলাতক রয়েছ। তাকে জিজ্ঞাসাবাদ করা গেলে মিথিলার আত্মহত্যার কারণ বের হতে পারে।

ঘটনার বিস্তারিত জানতে চট্টগ্রাম বন্দর থানার অফিসার ইনচার্জ(ওসি) মইনুল ইসলামের সঙ্গে যোগাযোগ করা হলে জাগো নিউজকে তিনি বলেন, মামলায় মৃত্যুর কারণ হিসেবে উল্লেখ করা হয়েছে- স্বামীর সঙ্গে মিথিলার ঝগড়া। তাছাড়া মিথিলার ফেসবুক স্ট্যাটাসেও স্বামীর সঙ্গে ঝগড়ার কথা উল্লেখ আছে। মামলায় মিথিলার প্রকৃত নাম দেয়া হয়েছে জয়া শীল।

তিনি বলেন, মিথিলার বাবা জানিয়েছেন তার মেয়ে আত্মহত্যা করেছে। তবে এক্ষেত্রে তার স্বামীর প্ররোচনা রয়েছে। স্বামীর সঙ্গে তার প্রায়ই ঝগড়া হতো। এ কারণে তিনি আত্মহত্যা করেছে। ৩০৬ ধারায় তিনি গত ৩ ফেব্রুয়ারি মামলা করেছেন (মামলা নং ৬)।

তিনি আরও বলেন, আমরা সম্ভাব্য সব স্থানেই মিথিলার স্বামী উৎপল রায়কে খুঁজেছি। কিন্তু তাকে পাওয়া যায়নি। বিয়ের কাবিন নামায় যথাসম্ভব মিথ্যা ঠিকানা দিয়েছে উৎপল। তাকে আটক করে জিজ্ঞাসাবাদ করা গেলে কিছু তথ্য বের হতে পারে।

ওসি মইনুল বলেন, আমরা এখনও ময়না তদন্তের রিপোর্ট পাইনি। মৃত্যুর অন্য কোনো কারণ ছিল কী না তা জানার জন্যই মূলতঃ  ময়না তদন্তের রিপোর্ট প্রয়োজন।

তবে, মৃত্যুর পরই মিথিলার বাবা স্বপন শীল জানান, গলায় দড়ি দিয়ে মিথিলা আত্মহত্যা করেছে। এর আগে সে ঘুমের ওষুধ খেয়েছিল।

জ্যাকলিনের জন্ম ও শৈশব কেটেছে ফেনীতে। তার পিতা পেশায় নরসুন্দর। জ্যাকলিন কৈশোরের শুরুতে চট্টগ্রামে চলে আসেন এবং সেখানেই বড় হন। এরপর ঢাকায় এসে মিডিয়ার সঙ্গে যুক্ত হন। কয়েকটি ছবিতে তিনি আইটেম গানে নেচেছেন।

সর্বশেষ পিএ কাজল পরিচালিত ‘চোখের দেখা’ ছবির আইটেম গানে নাচেন তিনি। এছাড়া প্রায়ই ফেসবুক লাইভে এসে বিতর্কের জন্ম দিতেন তিনি।

জানা গেছে, মিথিলার স্বামী একজন সরকারি চাকরিজীবী। সাত বছর প্রেম করার পর গত নভেম্বরে তাদের বিয়ে হয়। সেই থেকেই তাদের মধ্যে মনোমালিন্য চলছিল।