যুক্তরাজ্য বিএনপির সভাপতি এম এ মালেককে হত্যার হুমকিতে সাংবাদিক সম্মেলন করেছে ইতালি বিএনপি

ডেস্ক রিপোর্টঃ


যুক্তরাজ্য বিএনপি সভাপতি এম এ মালেককে হত্যার হুমকিতে সাংবাদিক সম্মেলন করেছে ইতালি বিএনপি। রাজধানী রোমের স্থানীয় একটি হলে আয়োজন করা হয় এ অনুষ্ঠান।
এসময় ইতালি বি এন পির সভাপতি হাজী আব্দুর রাজ্জাক ও সাধারণ সম্পাদক ঢালী নাসির উদ্দিন বলেন” দেশের মতো প্রবাসেও বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে আন্দোলন-সংগ্রাম অব্যহত। তবে, এসব কর্মকাণ্ডে বাঁধা দিচ্ছে যুক্তরাজ্য আওয়ামীলীগ। সামাজিক যোগাযোগ মাধ্যমে দেওয়া হচ্ছে হত্যার হুমকিও। এনিয়ে স্থানীয় থানায় লিখিত অভিযোগও দায়ের করা হয়েছে।
অনুষ্ঠানে উপস্থিতি ছিলেন বিএনপির সাবেক সভাপতি  শাহ তাইফুর রহমান ছোটন, সিনিয়র সহ সভাপতি আমিনুর রহমান সালাম, হাসানুজ্জামান কামরুল ,সাজ্জাদুল কবির গাজী সালাউদ্দিন সুইট, যুগ্ম সাধারণ সম্পাদক  তৌহিদ কাদের, সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান রতন, রোম মহানগর বি এন পির সভাপতি হুমায়ূন কবির সহ অন্যান্যরা।
নেতৃবৃন্দরা  দেশের ১৭ কোটি মানুষের জন্য গণতন্ত্র পুনরুদ্ধার সেই সঙ্গে দেশের ভোটের অধিকার ও পুনঃপ্রতিষ্ঠার লক্ষে এই সকল বি এন পি কর্মীদের ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়েছেন।
উল্লেখ্য ইতালি বি এন পি রাজধানী রোমে বাংলাদেশ জাতীয়তাবাদী দল  বি এন পির চেয়ার পারসন বেগম খালেদা জিয়া কে কারামুক্তির দাবীতে একটি প্রতিবাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠানের আয়োজন করলে সেখানে কেন্দ্রীয় বি এন পির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মাহিদুর রহমান মাহিদ, ইউ কে বি এন পির সভাপতি এম এ মালেক, তারেক রহমানের উপদেষ্টা ব্যারিস্টার আবু সায়েম অংশ গ্রহণ করেন। পরের দিন স্যোসাল মিডিয়ার মাধ্যমে ইতালি আওয়ামী লীগের নেতারা তাকে হত্যার হুমকি দেয় বলে থানায় লিখিত অভিযোগ করেন এম এ মালেক।