আল্লাহর সন্তুষ্টি লাভের জন্যই এই ইফতার মাহফিল বললেন কমিউনিটি ব্যক্তিত্ব হাজী মোঃ জসিম।

ইতালি প্রতিনিধিঃ

প্রতি বছরের ন্যায় এবার ও মাহে রমজান উপলক্ষে ইতালির রাজধানী রোমে বিশিষ্ট ব্যবসায়ী ও কমিউনিটি ব্যক্তিত্ব হাজী মোঃ জসিম উদ্দিন একটি ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করে।

রোমের মনতানিওয়ালার বায়তুল মোকাররম জামে  মসজিদে আয়োজিত এই ইফতার মাহফিলে কমিউনিটি ব্যক্তিবর্গের মধ্যে উপস্থিত ছিলেন কে এম লোকমান হোসেন, লুৎফর রহমান, হাসান ইকবাল, আফতাব বেপারী, জাহাঙ্গীর ফরাজী, মোঃ জহিরুল আলম বরিশাল বিভাগ সমিতির সভাপতি কামরুল আহসান মিন্টু সহ বিভিন্ন সামাজিক,  আঞ্চলিক ও রাজনৈতিক নেতৃবৃন্দরা।

ইফতার মাহফিলে নেতৃবৃন্দরা বলেন “রমজানের মাধ্যমে যে আত্মশুদ্ধি আমরা অর্জন করি,  তা পরবর্তী সময়েও  বিভিন্ন ধরনের অসামাজিক কার্যকলাপ থেকে বিরত রাখে যা একটি সুস্থ ও সুন্দর সমাজ গঠনের জন্য অন্যতম মাধ্যম। মাহফিলের দোয়া করেন মনতানিওয়ালার বায়তুল মোকাররম জামে  মসজিদের ইমাম হাফিজ মাওলানা আহমেদ আরিফ। ইফতারে র শেষে ইতালিস্থ বাংলাদেশ দূতাবাসের রাষ্ট্রদূত আব্দুস সোবহান সিকদার উপস্থিত হয়ে হাজী মোঃজসিমউদ্দিন সহ অন্যান্য নেতৃবৃন্দের সঙ্গে কুশল বিনিময় করেন।

হাজী মোঃ জসিম উদ্দিন বলেন” আল্লাহ র সন্তোষ্টি লাভের জন্যই প্রতিবছরই ইফতার মাহফিলের আয়োজন করেন। উপস্থিত সবাইকে তিনি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।