সিলেট ওয়েলফেয়ার এসোসিয়েশন ইতালির আয়োজনে অনুষ্ঠিত হলো ইফতার ও দোয়া মাহফিল

রিপোর্ট – ফেরদৌসী আক্তার পলি


সিলেট ওয়েলফেয়ার এসোসিয়েশন ইতালির আয়োজনে এবং আহবায়ক কমিটির সার্বিক তত্ত্বাবধানে অনুষ্ঠিত হলো এক ইফতার ও দোয়া মাহফিল ,শুক্রবার বারো রমজান এ মিলান কেন্দ্রীয় জামে মসজিদে মিলানে বসবাসরত রোজাদারদের সম্মানে সিলেট ওয়েলফেয়ার এসোসিয়েশন ইতালি এই ইফতারের আয়োজন করে ।মাহফিল এর শুরুতেই আগত অতিথিদের শুভেচ্ছা জানান সিলেট ওয়েলফেয়ার এসোসিয়েশন এর আহ্বায়ক মতিউর রহমান ,এ জি এম জয়নাল ,ময়েজুর রহমান ,কামরুল হাসান ও আব্দুল বাসিত দলই। রমজানের গুরুত্ব ও তাৎপর্য তুলে ধরে এর উপর আলোচনা করেন মসজিদের খতিব মাওলানা জুনায়েদ সোবাহান।

ইফতার মাহফিলের সার্বিক সহযোগিতায় ছিলেন সুয়েব মিয়া ,ফয়েজ আহমেদ ,শরীফ উদ্দিন, ফরহাদ মিয়া ,যাচিম আহমেদ ,বদরুল আলম সাহেল ,ফয়সল খান ,রুহুল আমিন রাহুল , কাওসার উদ্দিন ,ইমরান আহমেদ ,মামুনুর রশিদ ,হেলাল আহমেদ ,মাসুম আহমেদ ,সহির উদ্দিন ,আব্দুল মুমিন লিটন ,জুনেদ আহমেদ ,কয়সর আলম ,সারোয়ার রুবেল ,জুবায়ের আহমেদ শিশু ,হাবিবুর রহমান রুবেল আব্দুল মুমিন সহ আরো অনেকে ।
সংগঠন এর প্রধান আহ্বায়ক তার বক্তব্যে বলেন রোজা মানুষকে সংযম শিক্ষা দেয় আর একসাথে ইফতারের মাধ্যমে মানুষের অন্তরে জাগ্রত করে ভাতৃত্ববোধের , তিনি আগামীতে আবারো একসাথে ইফতারের আশাবাদ ব্যাক্ত করেন । ইফতার মাহফিলে বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, ব্যক্তিবর্গ ছাড়াও কুমিল্লা সমিতি ,ঢাকা সমিতি ,নোয়াখালী সমিতি ,ফরিদপুর সমিতি ,মাদারীপুর সমিতি ও বিয়ানীবাজার ওয়েলফেয়ার ট্রাস্ট এর নেতৃবৃন্দ ইফতার মাহফিলে অংশগ্রহণ করেন। উপস্থিত ছিলেন প্রেসক্লাব ও বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ। ইফতারের পূর্বে মুসলিম বিশ্বের শান্তি কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।