রোমের মক্কী মসজিদে সুসম্পন্ন হলো বৃহত্তর নোয়াখালী বাংকার সমিতির ইফতার ও দোয়া মাহফিল

ইতালী প্রতিনিধিঃ


মহান আল্লাহ’র সন্তুষ্টি লাভের জন্য প্রতি বছরের ন্যায় এবারও প্রবাসী বাংলাদেশিসহ বিদেশী মুসলমান রোজাদারদের সম্মানে  বৃহত্তর নোয়াখালী বাংকার সমিতি ইতালির রাজধানী রোমে মক্কী মসজিদে একটি ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করে।
সংগঠনের সভাপতি মোঃ ইব্রাহিমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সুমন মিয়ার পরিচালনায় সংক্ষিপ্ত বক্তব্য তুলে ধরেন প্রধান অতিথি দূতাবাসের প্রথম সচিব এরফানুল হক। তিনি বলেন” রোজার মাসে আমাদের এই আত্ম শুদ্ধতার চর্চা যেন রোজার পরে শেষ না হয়ে যায়। রোজার এই তাৎপর্য যেন আমরা আমাদের জীবনের প্রতিটি ক্ষেত্রে কাজে লাগাতে পারি।”
ইফতার মাহফিলে বাংলাদেশ সমিতি ইতালি, ইতালি আওয়ামী লীগ, ইতালি বিএনপি, বাংলাদেশ বাংকার সমিতি রোম, বাংকার ব্যবসায়ী সমিতি, যুব উন্নয়ন সহ বিভিন্ন সামাজিক, আঞ্চলিক এবং টেরমিনি ও ভিক্টোরিয়ার  বিশিষ্ট ব্যবসায়িক নেতৃবৃন্দ।
মহতী এই ইফতার মাহফিলে আরো উপস্থিত ছিলেন সংগঠনের স্থায়ী সদস্য হাজী আব্দুল ওহাব, রহমাতুল্লাহ মোহসিন, প্রধান উপদেষ্টা নুরুল আবসার, জহিরুল হক বাবুল। প্রধান উপদেষ্টা নুরুল আবসার, উপদেষ্টা ওমর ফারুক, মিয়া সিদ্দিক, জহিরুল হক বাবুল,  রফিকুল ইসলাম, রায়হান কামাল, সিনিয়র সহ সভাপতি আব্দুল মোমিন, সহ সভাপতি আবুল আহসান মিনু, জসিম উদ্দিন, দিদার উদ্দিন, সাবেক সাধারণ সম্পাদক এম ডি সোহাগ, যুগ্ম সাধারণ সম্পাদক নুরুল আমিন, সাইফুল ইসলাম পারভেজ, আলী মোহন, ওমর ফারুক পিন্টু, তোফায়েল আহমেদ, মোর্শেদ আলম, সাংগঠনিক সম্পাদক সিরাজুল হক জামাল, সহ সাংগঠনিক সম্পাদক তাজুল ইসলাম শ্যামল, আব্দুর রহিম, মোঃ ইউনুস, ভারপ্রাপ্ত কোষাধ্যক্ষ মিয়া সুমন, প্রচার সম্পাদক সোহেল রানা, সহ দপ্তর সম্পাদক এম ডি সোহেল,  আরো উপস্থিত ছিলেন এই সংগঠনের সাইফুল ইসলাম টিটু, এম ডি কাওসার, মোঃ ইয়াসিন, মোঃ লিটন, ইউসুফ আলম, শাহ মোঃ জালাল, কামরুল হক।
ইফতার ও দোয়া মাহফিলের  প্রধান সমন্বয়ককারী ছিলেন আলমগীর কবীর, আব্দুল মজিদ বাবুল এবং মোশাররফ হোসেন আরজু। সভাপতি সহ সকল কার্যকরী পরিষদের সদস্য রা উপস্থিত সকল অতিথি বৃন্দদের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ প্রকাশ করেন এই ইফতার মাহফিলে অংশ গ্রহণ করার জন্য।
শেষে মুফতি ওয়ালীউল্লাহ্ পরিচালনায় সারা বিশ্বের সকল মুসলমানদের জন্য বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।