বৃহত্তর নোয়াখালী সমিতি মিলান ,মনযা ব্রিয়ানছা ইতালির আয়োজনে অনুষ্ঠিত হলো ইফতার ও দোয়া মাহফিল ২০১৯

রিপোর্ট-ফেরদৌসী আক্তার পলি ,ইতালি


মহান আল্লাহর সন্তুষ্টি লাভ এর জন্য প্রতি বছর এর ন্যায় এবার ও প্রবাসী বাংলাদেশি মুসলমান রোজাদারদের সম্মানে ,ইতালির মিলানো শহরের ভিয়া রিপামন্তি বাংলাদেশ ইসলামিক সেন্টার এ রবিবার ২৮ রমজান এ সুসম্পন্ন হলো বৃহত্তর নোয়াখালী সমিতি মিলান ,মনযা ব্রিয়ানছা ইতালির আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল ।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মিলান বাংলাদেশ কনসুলেট জেনারেল এর ভাইস কনসাল শামসুল আহসান , রমজানের গুরুত্ব ও তাৎপর্য তুলে ধরে এর উপর আলোচনা করেন মসজিদের খতিব মাওলানা কবির আহমেদ, ইফতার এর পূর্বে এক সংক্ষিপ্ত আলোচনায় সভাপতি মীর হোসেন বিপ্লব এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আব্দুল কাইয়ুম মামুন এর পরিচালনায় শুভেচ্ছা জানান ইঞ্জিনিয়ার ফিরোজ আলম , সেলিম আহমেদ ,খোরশেদ আলম শ্রাবন ,এনামুল হক রিমন ,মাসুদ ভূঁইয়া সহ আরো অনেকে । সভাপতি মীর হোসেন বিপ্লব তার বক্তব্যে ,আত্মশুদ্ধির রমজান মাস এর চর্চা কাজে লাগিয়ে ঐক্যবদ্ধভাবে দেশ ও সমাজ এর কল্লানে তা বাস্তবায়ন এর আহবান জানান।

এ সময় আরো শুভেচ্ছা জানান সংগঠনের উপদেষ্ঠা গোলাম সারোয়ার ,ওহিদুর রহমান ,খোরশেদ আলম ,আব্দুল মতিন প্রমুখ। ইফতার মাহফিল এ মিলান বাংলাদেশী কমিউনিটির বিভিন্ন রাজনৈতিক ,সামাজিক ,সমিতি সংগঠন এর ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। আলোচনা শেষে ইফতার এর পূর্বে বাংলাদেশ ইসলামিক সেন্টার এর খতিব বিশ্ব মুসলিম উম্মাহের শান্তি ও সমৃদ্ধি কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত পরিচালনা করেন……..