মাদারীপুর মডেল পৌরসভার মেয়র খালিদ হোসেন ইয়াদকে শুভেচ্ছা জানিয়েছে ,মিলান মাদারীপুর মডেল পৌরসভাবাসী

রিপোর্ট -ফেরদৌসী আক্তার পলি , ইতালি

মাদারীপুর মডেল পৌরসভার মেয়র খালিদ হোসেন ইয়াদ কে ফুলেল শুভেচ্ছা জানিয়েছে , ইতালির মিলানোতে বসবাসরত মাদারীপুর মডেল পৌরসভাবাসী ,সৌজন্য সভা থেকে বক্তারা বলেন প্রবাসের উন্নয়ন মানে দেশের উন্নয়ন ,প্রবাসের উন্নয়ন মানে সারা বিশ্বের উন্নয়ন ,তাই প্রবাসীদের বিভিন্ন সমস্যা সমাধানে সরকারের সু-দৃষ্টি কামনা করেন ,মাদারীপুর মডেল পৌরসভার মেয়র খালিদ হোসেন ইয়াদ এক রাষ্ট্রীয় সফরে ইতালির মিলানোতে অবস্থানকালে ,মিলানোতে বসবাসরত মাদারীপুর মডেল পৌরসভাবাসী তার সাথে এক সৌজন্য সাক্ষাৎ এ মিলিত হন। প্রথমেই ফুলেল শুভেচ্ছায় তাকে স্বাগত জানানো হয়।

বুধবার সন্ধ্যা ৭ টায় মিলানোর স্থানীয় একটি রেস্টুরেন্টে মিলান মাদারীপুর মডেল এসোসিয়েশন এর প্রতিষ্ঠাতা সভাপতি শাহীন মাহমুদ এর সভাপতিত্বে এবং সহ-সভাপতি সরোয়ার হোসেন মোল্লার পরিচালনায় সংক্ষিপ্ত শুভেচ্ছা বিনিময় সভাটি অনুষ্ঠিত হয় , সৌজন্য সাক্ষাৎ এ মেয়র খালিদ হোসেন ইয়াদ বলেন দেশের উন্নয়ন বর্তমানে দৃশ্যমান , প্রতিটি অঞ্চলে প্রতিটি স্তরেই উন্নয়নের ছোয়া বিরাজমান ,তিনি প্রবাসীদের রেমিটেন্স যোদ্ধা হিসেবে আখ্যায়িত করে ধন্যবাদ জানান এবং বলেন দেশের উন্নয়নের বিরাট অংশীদার প্রবাসীরা ….. এ সময় শুভেচ্ছা জানিয়ে বক্তব্য রাখেন ফারুক সর্দার ,খান মামুন ,এ কে রুহুল সান , আসমা জাকির ,কাজী সজীব ,এনায়েত হাওলাদার ,কবির হাওলাদার , সহ আরো অনেকে। সভা শেষে এক নৈশভোজের আয়োজন করা হয়।
আরো বক্তব্য রাখেন মিজান হাওলাদার ,রাজা বাঘা ,রুহুল আমিন হাওলাদার ,বাবু খলিফা ,বাবু হাওলাদার ,শুভ্র আহমেদ ,স্বপন মোল্লা প্রমুখ।