বৃহত্তর ঢাকা সমিতি মিলান লোম্বার্দিয়া ইতালির আয়োজনে অনুষ্ঠিত হলো বার্ষিক বনভোজন ২০১৯

রিপোর্ট-ফেরদৌসী আক্তার পলি , ইতালি

বৃহত্তর ঢাকা সমিতি মিলান লোম্বার্দিয়া ইতালির আয়োজনে অনুষ্ঠিত হলো প্রবাসী মিলন মেলা ও বার্ষিক বনভোজন ২০১৯ ,আয়োজকমন্ডলী বলেন সংগঠনটি মিলান বাংলাদেশ কমিউনিটিতে তাদের বিভিন্ন কার্যক্রমের মাধ্যমে সুনাম অর্জন করেছে এবং ভবিষ্যতে ও তা অব্যাহত থাকবে।ইউরোপের আগস্ট এর খরো তাপে যখন জীবন যাত্রায় নেমে আসে ক্লান্তির ছোঁয়া, তখন আনন্দ ভ্রমণে জীবনের গতিতে ফিরে আসে অনেকটাই প্রশান্তি । সামাজিক ও বিনোদনমূলক কাজের ধারাবাহিকতায় , ইতালি মিলান লোম্বার্দিয়া বৃহত্তর ঢাকা সমিতির আয়োজনে প্রতি বছর এর মতো অনুষ্ঠিত হয়ে গেলো প্রবাসী মিলনমেলা ও বার্ষিক বনভোজন ২০১৯।

রবিবার সকাল ৭ টায় প্রকৃতির অপূর্ব সৌন্দর্য সমুদ্র সৈকত আর পাহাড় ঘেরা দর্শনীয় স্থান ventimila পরিদর্শনে পাড়ি জমায় সংগঠনটি । সারাদিন ব্যাপী ব্যাপক আয়োজনে ছিল বিভিন্ন খেলাধুলা ,রেফেল ড্র ,ও গানের আসর। বৃহত্তর ঢাকা সমিতির সভাপতি আরফান শিকদার এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আজমত উল্লাহ শিকদার রবিন এর পরিচালনায় এক সংক্ষিপ্ত সভায় শুভেচ্ছা জানিয়ে বক্তব্য রাখেন সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মনোয়ার হোসেন , যুগ্ন সাধারণ সম্পাদক দস্তগীর আলম ,সাংগঠনিক সম্পাদক জুয়েল পাশা ,প্রচার সম্পাদক সবুজ আহম্মেদ ,উপদেষ্টা লুৎফর রহমান ,কামরুল হাসান ,সরোয়ার হোসেন প্রমুখ। সভাপতি আরফান শিকদার তার বক্তব্যে বলেন এই ধরণের আনন্দ ভ্রমণে প্রবাসে শত কর্ম বেস্ততায় সমস্ত ক্লান্তি মুছে কাজের স্পৃহা বৃদ্ধি করে এবং আগামীতে আরো বড় পরিসরে মিলানো প্রবাসী বাংলাদেশিদের নিয়ে বনভোজন করার আশাবাদ ব্যাক্ত করেন তিনি ।

মিলান বাংলাদেশ কমিউনিটির বিভিন্ন রাজনৈতিক ,সামাজিক ,সমিতির নেতৃবৃন্দ বৃহত্তর ঢাকা সমিতির এই বার্ষিক বনভোজনে পরিবার পরিজন নিয়ে অংশগ্রহণ করেন , অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মিলান জনতা এক্সচেঞ্জের মেনেজার মিজানুর রহমান ,কমিউনিটি ব্যক্তিত্ব জামাল আহমেদ ,হাবিবুর রহমান হাবিব ,হাবিল খান ,পলাশ ফরাজী সহ আরো অনেকে।