ইতালি আওয়ামীলীগ ভারেজ জেলা শাখার আয়োজনে আলোচনা সভা ,দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত

রিপোর্ট-ফেরদৌসী আক্তার পলি ,ইতালি
রবিবার ২৫ আগস্ট ,সন্ধ্যা ৭ টায় বাংলাদেশের স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৪ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে ও একুশে আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে ভারেজ প্রভিন্স গাল্লারাতের স্থানীয় একটি হলে এক শোক সভা ও মিলাদ মাহফিল করেছে ভারেজ জেলা শাখা আওয়ামীলীগ।

সভার শুরুতেই পবিত্র কোরান তেলাওয়াত এবং জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও একুশে আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করে এক মিনিট নীরবতা পালন করা হয় , ভারেজ জেলা শাখা আওয়ামীলীগ এর সভাপতি সিরাজুল ইসলাম হাওলাদার এর সভাপতিত্বে এবং যুগ্ন সাধারণ সম্পাদক দীপক চন্দ্র পাল ও সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন এর যৌথ পরিচালনায় সভাটি অনুষ্ঠিত হয়। শোক সভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নিওইয়র্ক থেকে আগত বিশিষ্ট আওয়ামীলীগ নেতা খোরশেদ আলম।

সভায় বক্তব্য রাখেন ভারেজ জেলা শাখা আওয়ামীলীগ এর সহ সভাপতি গাজী ফিরোজ আহমেদ ,ইলতুৎমিশ পিলু ,আমির হোসেন মোল্লা ,রেজাউল করিম ,বুলু হোসেন সুমন ,সুজন খান,নুরুল লতিফ রানা প্রমুখ। বক্তারা বলেন বাঙালি জাতির হাজার বছরের শ্রেষ্ট সন্তান শেখ মুজিবুর রহমান এর জন্ম না হলে আমরা স্বাধীন বাংলাদেশ কে পেতাম না ,তিনি আছেন ,বেঁচে থাকবেন যুগ যুগান্তরে মানুষের অন্তরে ,আলোচনা সভা শেষে ধর্ম বিষয়ক সহ-সম্পাদক সাইদুর রহমান ,বঙ্গ বনধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সকল শহীদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন………