ইতালি আওয়ামীলীগ বোলোনিয়া শাখার ত্রি-বার্ষিক সম্মেলন ২০১৯ অনুষ্ঠিত

ইতালি আওয়ামীলীগ বোলোনিয়া শাখার ত্রি-বার্ষিক রিপোর্ট -ফেরদৌসী আক্তার পলি ,ইতালি


দলীয় নেতা কর্মীদের স্লোগানে স্লোগানে মুখরিত করে ব্যাপক উৎসাহ উদ্দীপনায় (২৭ অক্টোবর ২০১৯) “ইতালি আওয়ামীলীগ বলোনিয়া শাখার” ত্রি-বার্ষিক সম্মেলনের মধ্য দিয়ে রফিকুল ইসলাম সর্দার কে সভাপতি,আশরাফুল ইসলাম সালাম কে সাধারণ সম্পাদক করে নুতন কমিটি ঘোষণা করা হয়েছে ,প্রবাসের মাটিতে দলের আদর্শকে বুকে ধারণ করে দেশ ও সমাজের কল্যানে বঙ্গবন্ধুর সোনার বাংলা কে বাস্তবায়নের প্রত্যয় নিয়ে , রবিবার ২৭ অক্টবর বোলোনিয়া শহরের স্থানীয় একটি হলে অনুষ্ঠিত হয়ে গেলো ইতালি আওয়ামীলীগ বোলোনিয়া শাখার ত্রি বার্ষিক সম্মেলন ২০১৯।

বোলোনিয়া শাখা আওয়ামীলীগ এর সাবেক সাধারণ সম্পাদক আমির খান এর পরিচালনা এবং মোহাম্মদ আনোয়ার হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠান এর শুরুতেই পবিত্র কোরান থেকে তেলোয়াত করেন শেখ হান্নান । সভায় শুভেচ্ছা বক্তব্য রাখেন এনামুল হক টিটু ,আরো বক্তব্য রাখেন বদরুল আলম ফয়সাল,মাসুম আহমেদ অনু ,মনির হোসেন সাগর ,শহিদুল ইসলাম শহীদ ,জাবের হোসেন মুসা ,কাজী আরাফাত ,আবুল কালাম সহ আরো অনেকে।দলীয় ব্যাজ পরিধান ,ব্যানার ,ফেস্টুন আর স্লোগানে স্লোগানে মুখরিত করে আওয়ামীলীগ নেতা কর্মীদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে সম্মেলন কেন্দ্রটি হয়ে উঠে এক মিলন মেলা।

দ্বিতীয় পর্বে সভাপতি হিসেবে রফিকুল ইসলাম সর্দার ও সাধারণ সম্পাদক হিসেবে আশরাফুল ইসলাম সালাম এর নাম প্রস্তাব ও সমর্থন এর মধ্য দিয়ে উৎসব মুখর পরিবেশে আগামী ৩ বছর এর জন্য বোলোনিয়া শাখা আওয়ামীলীগ এর নুতন কমিটি ঘোষণা করা হয়। এ সময় মঞ্চে উপস্থিত ছিলেন আমিনুর রহমান নান্নু ,শহিদুল ইসলাম শহীদ ,রণজিৎ রোজারিও ,সোহাগ ভূঁইয়া ,হাকিম খলিফা ,আসাদুজ্জামান ,খোকন বেপারী প্রমুখ।

ফুলেল শুভেচ্ছায় সিক্ত করে ইতালি আওয়ামীলীগ বোলোনিয়া শাখার নেতা কর্মীরা বরন করে নেন নুতন কমিটিকে ,নব কমিটি অঙ্গীকার ব্যাক্ত করে বলেন ,আগামীতে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার স্বপ্নকে বাস্তবায়িত করতে এবং জনগণের কল্যানে সকল উন্নয়নমূলক কর্মকান্ডে তার হাতকে শক্তিশালী করতে তারা কাজ করে যাবেন।