আনুষ্ঠানিকভাবে বৃহত্তর নোয়াখালী সমিতি ,মিলান মনযা ব্রিয়ানযার কার্যনির্বাহী পরিষদের দায়িত্ব হস্তান্তর

রিপোর্ট ,ফেরদৌসী আক্তার পলি
আনুষ্ঠানিকভাবে বৃহত্তর নোয়াখালী সমিতি ,মিলান ,মনযা ব্রিয়ানযার ,কার্যনির্বাহী পরিষদের দায়িত্ব উপদেষ্ঠা মন্ডলীর কাছে হস্তান্তর করা হয়েছে রবিবার বিকাল ৪ টায় ইতালি মিলানো শহরের স্থানীয় গান্ধী রেস্টুরেন্টে ,বৃহত্তর নোয়াখালী সমিতি ,মিলান ,মনযা ব্রিয়ানযার কার্যনির্বাহী কমিটির এক আলোচনা সভায় ,সাংগঠনিক ধারাবাহিকতায় ২ বছর এবং অতিরিক্ত আরো এক বছর মোট ৩ বছর দায়িত্ব পালন শেষে বর্তমান কার্যনির্বাহী পরিষদ তাদের দায়িত্ব ,অদ্য উপদেষ্টা মন্ডলীর সদস্যদের কাছে ক্ষমতা হস্তান্তর করেন।

সংগঠন এর সভাপতি মীর হোসেন বিপ্লব এর সভাপতিত্বে এবং সিনিয়র সহ সভাপতি ইঞ্জিনিয়ার ফিরোজ আলম এর পরিচালনায় সভার শুরুতেই সংগঠন এর সকল সদস্যদের জন্য দোয়া ও মোনাজাত করা হয়। সভায় সাধারণ সম্পাদক আব্দুল কাইয়ুম মামুন সংগঠন এর করণীয় এবং সম্পাদনকৃত কার্যাবলী সমূহ তুলে ধরে বক্তব্য রাখেন।

এ সময় আরো বক্তব্য রাখেন সেলিম আহমেদ ,মাসুদ ভূঁইয়া ,শাকিল আহমেদ ,এনামুল হক রিমন ,আব্দুল্লাহ আল হারুন শিপন সহ আরো অনেকে। সভাপতি তার বক্তব্যে বলেন আগামীতেও বৃহত্তর নোয়াখালী সমিতি মিলান বাংলাদেশ কমিউনিটিতে বিগত দিনের মতো কার্যকর ভূমিকা পালন করবে এবং তিনি আশাবাদ ব্যক্ত করে বলেন দায়িত্বপ্রাপ্ত উপদেষ্ঠা মণ্ডলী খুব শীঘ্রই বৃহত্তর নোয়াখালী সমিতির নুতন কমিটি গঠন কল্পে নির্বাচনী প্রক্রিয়া শুরু করবে।