ইতালির মিলানোতে মাদারীপুর সদর উপজেলা আওয়ামীলীগ অর্থ বিষয়ক সম্পাদক ফারুক খান সংবর্ধিত

ফেরদৌসী আক্তার পলির ,রিপোর্ট


এক ব্যক্তিগত সফরে ইতালির মিলানোতে অবস্থান কালে ,মাদারীপুর জেলা পরিষদ সদস্য ,মাদারীপুর সদর উপজেলা আওয়ামীলীগ অর্থ বিষয়ক সম্পাদক ফারুক খান কে গণ সংবর্ধনা দেয়া হয়েছে।

রবিবার সন্ধ্যা ৬ টায় মিলানো শহরের স্থানীয় একটি হলে মাদারীপুর জেলা কল্যাণ সমিতি মিলান লোম্বার্দিয়া উক্ত গণ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে। সংগঠন এর সভাপতি দেলোয়ার হোসেন মোল্লার সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক সাইদুর রহমান ও সাংগঠনিক সম্পাদক সরোয়ার হোসেন মোল্লার যৌথ পরিচালনায় পবিত্র কোরআন তেলোয়াত ও জাতীয় সংগীত পরিবেশন এর মধ্য দিয়ে এক সংক্ষিপ্ত শুভেচ্ছা বিনিময় সভা শুরু হয়। সভার শুরুতেই জেল হত্যা দিবসে বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতার প্রতি শ্রদ্ধা নিবেদন করে এক মিনিট নীরবতা পালন করা হয়।

সংবর্ধিত অতিথিকে শুভেচ্ছা জানিয়ে বক্তব্য রাখেন মুজিবর রহমান হারিস ,আকরাম হোসেন ,নাজমুন কবির জামান ,মনির হোসেন চান মিয়া ,আবু আলম ,মান্নান মালিথা ,মোহাম্মদ হানিফ শিপন ,জামিল আহমেদ সহ আরো অনেকে।ফুলেল শুভেচ্ছায় সিক্ত সংবর্ধিত অতিথি ফারুক খান তার বক্তব্যে উপস্থিত সবাইকে ধন্যবাদ জানান এবং কৃতজ্ঞতা গ্যাপন করে বলেন দেশের কল্যানে ,উন্নয়নে প্রবাসীরা সর্বদা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে চলেছে তিনি বর্তমান সরকারের উন্নয়নমূলক কর্মকান্ডের বর্ণনা দিয়ে এর ধারাবাহিকতা বজায় রাখতে প্রবাসীদের সরকারের পাশে থাকার আহ্বান জানান। অনুষ্ঠানে বিভিন্ন রাজনৈতিক ,সামাজিক ,সাংস্কৃতিক ব্যক্তিবর্গ সহ মিলান বাংলাদেশী কমিউনিটির বিভিন্ন সমিতি সংগঠন এর নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।