বৃহত্তর ফরিদপুর কল্যাণ সমিতি ব্রেসিয়া ইতালির অভিষেক ও পরিচিতি সভা অনুষ্ঠিত

রিপোর্ট -ফেরদৌসী আক্তার পলি…
এক জাকজমক পূর্ণ আয়োজনের মধ্য দিয়ে বৃহত্তর ফরিদপুর কল্যাণ সমিতি ব্রেসিয়া ইতালির ২৫ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটির অভিষেক অনুষ্ঠান ২০১৯ অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে বক্তারা বলেন অর্থ সামাজিক উন্নয়নে সামাজিক সংগঠনগুলোর ভূমিকা অপরিসীম। সাংগঠনিক ধারাবাহিকতায় আগামী ৩ বছর এর জন্য নির্বাচিত বৃহত্তর ফরিদপুর কল্যাণ সমিতি ব্রেসিয়া ইতালির নুতন কমিটির অভিষেক ও পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে।  সংগঠনটি দীর্ঘদিন থেকে ব্রেসিয়া বাংলাদেশ কমিউনিটিতে অর্থ সামাজিক উন্নয়ন সহ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছে।

রবিবার বিকাল ৪ টায় ব্রেসিয়ার স্থানীয় একটি হল রুমে জাকজমক পূর্ণ আয়োজনের মধ্য দিয়ে সংগঠনটির অভিষেক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে , সভার শুরুতেই পবিত্র কোরআন তেলোয়াত ও জাতীয় সংগীত পরিবেশন এর মধ্য দিয়ে অভিষেক অনুষ্ঠানের সূচনা হয়। অনুষ্ঠানের প্রথম পর্বে ছিল বৃহত্তর ফরিদপুর কল্যাণ সমিতি ব্রেসিয়ার ২৫ সদস্য বিশিষ্ট নুতন কার্যকরী কমিটির সদস্যদের শপথ বাক্য পাঠ ও পরিচিতি সভা । নুতন কমিটির সদস্যদের ফুলেল শুভেচ্ছায় বরন করে নেন সংগঠন এর সাবেক সভাপতি আবুল কালাম মাদবর।আগামী ৩ বছর এর জন্য দায়িত্বপ্রাপ্ত নবনির্বাচিত সভাপতি কাজল মাদবর বলেন সামাজিক সংগঠন এর মাধ্যমে এলাকার অনেক উন্নয়ন করা যায় পাশাপাশি অসহায় মানুষের দারিদ্রতা দূরীকরণে সামাজিক সংগঠন এর ভূমিকা অপরিসীম।

মোহাম্মদ হালিম খান এর সঞ্চালনায় পরিচিতি সভায় শুভেচ্ছা বক্তব্য রাখেন নবনির্বাচিত সাধারণ সম্পাদক বাদল মিজি ,সাংগঠনিক সম্পাদক আবুল খায়ের হাকিদার ,কামরুল ইসলাম ,ও অতীশ রায়। আরো শুভেচ্ছা জানান বাংলাদেশ ওয়েল ফেয়ার এসোসিয়েশনের সভাপতি সিরাজুল ইসলাম চোকিদার সহ আরো অনেকে। অনুষ্ঠানে ব্রেসিয়া বাংলাদেশ কমিউনিটির বিভিন্ন রাজনৈতিক ,সামাজিক,সাংস্কৃতিক ,সমিতি সংগঠন এর ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। দ্বিতীয় পর্বে ছিল এক মনোমুগদ্ধকর সাংস্কৃতিক সন্ধ্যা ,এতে গান ও নৃত্য পরিবেশন করেন ব্রেসিয়ার স্থানীয় শিল্পীবৃন্দ ……