বৃহত্তর নোয়াখালী সমিতি মিলান মনছা ব্রিয়ানজা ইতালির আয়োজনে অনুষ্ঠিত হয়েছে ঈদ পুনর্মিলনী ও প্রীতিভোজ অনুষ্ঠান ২০২১

রিপোর্ট -ফেরদৌসী আক্তার পলি


কর্মব্যস্ত প্রবাস জীবনে প্রতিটি দিন হোক ঈদের মতো আনন্দের দিন এই শুভ কামনায় রবিবার বৃহত্তর নোয়াখালী সমিতি মিলান মনছা ব্রিয়ানজা ইতালির আয়োজনে উদযাপিত হলো ঈদ পরবর্তী এক মিলন মেলার। করোনা মহামারী পরিস্থিতিতে সরকারি বিধি নির্দেশনা মেনে,নিরাপত্তা বজায় রেখে মিলান এর স্থানীয় রিপামন্তী বাংলাদেশ ইসলামিক সেন্টার এ দুপুর ১২ টায় অনুষ্ঠানটি শুরু হয়।

বৃহত্তর নোয়াখালী সমিতির সদস্য শাহাদাৎ হোসেন এর পরিচালনায় এবং মীর হোসেন বিপ্লব এর সভাপতিত্বে এক সংক্ষিপ্ত শুভেচ্ছা বিনিময় সভা শুরু হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপদেষ্টা গোলাম সারোয়ার ,ওহিদুর রহমান দুলাল ,আব্দুল মতিন ,মোলাম্মদ হানিফ , উপস্থিত ছিলেন কার্যকরী পরিষদের সেলিম আহমেদ ,সহিদুল কবির ফারুক ,আবদুল্লাহ আল হারুন শিপন ,শরীফ উল্লাহ লিটন , জাকির হোসেন ,আনোয়ার হোসেন প্রমুখ .অনুষ্ঠানের সভাপতি মীর হোসেন বিপ্লব উপস্থিত সবাইকে ঈদের শুভেচ্ছা জানান এবং বলেন এই ধরণের পুনর্মিলনী অনুষ্ঠানের মধ্য দিয়ে নিজেদের মধ্যে ভালবাসা ও ভাতৃত্ব বন্ধনের সৃষ্টি করে আগামীতে করণামুক্ত পরিবেশে ব্যাপক আয়োজনে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান করার আশাবাদ ব্যক্ত করেন তিনি।

অনুষ্ঠানে আরো উপস্থিত হয়েছিলেন নোয়াখালী ব্যক্তিত্ব দুলাল মোলাম্মদ ,ইসমাইল হোসেন , জনি ,মহিউদ্দিন সহ মিলান এর বিভিন্ন সমিতি ,সংগঠন এর নেতৃবৃন্দ সহ সামাজিক ,রাজনৈতিক ব্যাক্তিবর্গ , অনুষ্ঠানটির সার্বিক সহযোগিতায় ছিলেন আব্দুল কাইউম মামুন.সব শেষে ছিলো বৃহত্তর নোয়াখালী সমিতির পক্ষ থেকে অনুষ্ঠানে আগত অতিথিদের জন্য এক প্রীতিভোজের ব্যবস্হা।